অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

দু'টি মন যদি মিলে যায়
দু'টি কায়া যদি এক হয়ে একে-অপরের ভালবাসা খায়
তবে ধর্ম কি চায়
কেন ধর্মের গায়ে আগুন হায়!!!...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।