জল শ্যাওলা
- মমিনুল হক - নেশা ২৪-০৪-২০২৪

জল শ্যাওলার মিষ্টি হাসি
ভালোবাসি!
জল শ্যাওলার চোখের মায়ায়
ভালো থাকি!
জল শ্যাওলার এলোকেশে
ফুল গাঁথি!
জল শ্যাওলার পোস্টগুলোয়
মন্তব্য রাখি!
জল শ্যাওলার রূপ-লাবণ্য
শুধুই দেখি!
জল শ্যাওলায়
ভালো থাকি, ভালোবাসি!
ফুল গাঁথি, মন্তব্য রাখি
শুধুই দেখি, ভালোবাসি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shekmominurislam
১৮-০৮-২০১৯ ১০:৪১ মিঃ

জল শ্যাওলার এলোকেশে
ফুল গাঁথি!