আমার হৃদয় জ্বলে
- হাসান আল মাহদী ১৮-০৪-২০২৪

ওগো প্রেয়সী!
তুমি যখনই হেটে যাও আলতা পায়ে
তোমার মেঘ কালো চুল ঢেউ খেলে যায়।
জানো,তোমার রুপে গোপন আগুন আছে
তাতে আমার হৃদয় জ্বলে।

বারান্দায় টবে তোমার লাগানো ফুলের গাছ,
যখন আদর কর ফুলগুলোকে,সুবাস নিয়ে চুলের কোঁপায় গুঁজে রাখো,আমার বড় ভালো লাগে।
আমি দূর থেকে চেয়ে থাকি হাটার ছলে।

আমার হৃদয় রাজ্যে চলে গোপন প্রণয়
নিঃশ্বাস হয়ে তোমার ভিতর নিত্য আসা যাওয়া,
ওগো প্রেয়সী,আর কতকাল থাকবে নিশ্চুপ,
একবার দেখো মনের বদ্ধ দুয়ার খোলে।

আমার দিন কেটে যায় তোমায় ভেবে
রাতগুলো যেন বড় দীর্ঘ মনে হয়,
কবে আসবে তুমি হৃদয় রাজ্যের রাণী হয়ে
সে আশাতে নিত্য দিনে তোমার ছবি আঁকি
কালো দিঘির জলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।