ভালোবাসার তীব্রতা
- Md Rasel Mia - শেষ নিশ্বাস ২৬-০৪-২০২৪

জানি না ভালোবেসে তোমাকে
কখোনো পাব কি না,
তবু এ মন তোমাকেই
ভালোবাসতে ইচ্ছে করে।

আমার ভালোবাসার তীব্রতা
তোমাকে বুঝাতে পারবো না।
তবে পৃথিবীতে এমন কোনো
মাপকাঠি আজো হয়না!!

জানি না কখোনো তোমার
যোগ্য হতে পারবো কি না!
তবে, তোমাকে ভালোবেসে
যোগ্য হবার হাজার টা চেষ্টা করতে পারবো।
তবু এ মন কখোনই পিছপা হবে না!!

জানি না ভালোবেসে তোমাকে
কখোনো সুখ দিতে পারবো কি না,
তবে, তোমাকে সুখে রাখার
হাজারটা চেষ্টা করতে পারবো!!

জানি না কখোনো তোমাকে তাজমহল
উপহার দিতে পারবো কি না,
তবে, মনের ভিতরের তাজমহল টা
চিরদিনের জন্য তোমায় দিতে পারবো!!

জানি না এ ধরনীতে তোমাকে
কে কতটা ভালোবাসবে,
তবে, আমার মত ভালো
কেউ তোমাকে ভাসবে না!!

আমার ভালোবাসা কৃত্রিম নয়,
আমার ভালোবাসা মনের গহিন থেকে হয়!

যদি কখোনো হারিয়ে যাও আমায় ছেড়ে,
আমি তো হারাবো না তোমার ভালোবাসার টানে!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

rasel6545
৩১-০১-২০২০ ১২:০৬ মিঃ

ধন্যবাদ সকলকে কবিতাটি পড়ারর জন্য