রোহিঙ্গা মুক্ত বাংলাদেশ চাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

রোহিঙ্গাদের অনেক দেখিয়েছি মানবতা আর নয়
এভাবে মানবতা দেখালে আমাদের বাঙালি জাতি হবে যে ক্ষয়।
রোহিঙ্গা বিতাড়িত করো
রোহিঙ্গা মুক্ত বাংলাদেশ চাই
রোহিঙ্গার জন্য বাংলাদেশে শান্তি যে নাই...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৯-০৮-২০১৯ ১৬:০৩ মিঃ

ধন্যবাদ

wasemul
২৬-০৮-২০১৯ ১৪:১০ মিঃ

Nice Poem

Faiyaj
২৬-০৮-২০১৯ ০৬:৩২ মিঃ

হুম

sifatahmed
২৪-০৮-২০১৯ ০৮:৫৭ মিঃ

অবশ্যই রহিঙ্গা মুক্ত দেশ চাই

Faiyaj
২৪-০৮-২০১৯ ০৮:৫০ মিঃ

রোহিঙ্গা মুক্ত বাংলাদেশ চাই