অলস বিকেলবেলা
- Chowdhury fahad ২৯-০৩-২০২৪

আচ্ছা ধরো তুমি বসে আছো তোমার রুমের পাশের ছোট্ট বারান্দায় তাকিয়ে আছো আনমনে গাড়িগুলো দেখছো কেমন চলে একটা আওয়াজ করে চলে যেতে ছোট্ট ছেলেটা সাইকেলের বেলটা আস্তে আস্তে ক্রিং ক্রিং করে বাজিয়ে সামনে আগাচ্ছে কয়েকজন ছেলে আড্ডা দিচ্ছে আপন মনে তাদের আড্ডার মাঝে কোনো বিষয় নেই যখন ই যা মাথায় আসে তা নিয়ে ই চলে যুক্তিখন্ডন মাঝেসাঝে মেয়েও চলে আসে টপিকস কিন্তু আরেক বন্ধুর হঠাৎ করে বলে উঠা এই "আমাদের আড্ডায় মেয়ে আসলো কোথা থেকে"? ব্যাস, মেয়ের টপিকস ওখানেই বাদ বা নিচের দাড়োয়ান টা একটা চেয়ারে ঝিম মেরে সারাদিন বসে থাকে আচ্ছা তার কি একটু ও বিরক্ত লাগেনা? নাকি এটা দার দায়িত্ব মনে করে দিব্যি মুখ বুজে বসে থাকে? কে জানে হবে হয়তো।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

SHAKEEL
১৮-০৬-২০২০ ১৫:৪১ মিঃ

বাস্তবতার চমৎকার দৃশ্য কাব্য কল্পে ফুটে উঠেছে!

wasemul
৩০-০৮-২০১৯ ১৯:৪৪ মিঃ

শুভকামনা প্রিয় কবি