চি র ন্ত ন-এক
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

#
আমার এক টাকা আমি ছাড়বো না
আমার নয়, লাখ টাকা ধরবো না ।
#
জন্ম আর মৃত্যু মাঝখানের নাম 'জীবন'
এই খেলাটায় কেউ হারে কেউ জিতে এমন ।
#
যে ছিলো তোমার মনের মণি কোঠায়
সেই এখন দূরে দাঁড়িয়ে ঠায় ।
#
আমার একটি নির্ঘুম রাত তোমাকে দিলাম
তার বিনিময়ে তোমার সকালটা নিলাম ।
#
চলো ব্যস্ত জীবন থেকে ঘুরে আসি রমনা শিশু পার্ক আর ওল্ড সিটি
তোমার প্রতি রইল আমার এই উড়ো চিঠি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।