চি র ন্ত ন-দুই
- ফয়েজ উল্লাহ রবি ২৮-০৩-২০২৪

#
যে দিন তোমার-আমার হয়ে ছিলো পরিচয়
সেই থেকে যে শুরু প্রণয়,
অবশেষে দু’জনার হলো শুভ পরিণয় ।
#
এই দেশ তোমার যতো প্রিয় আমারও ঠিক তাই
মনটা কাঁদে দেশের জন্য,
দিবা নিশি দেশের প্রাণে ছুটে যেতে চাই ।
#
যে মনে তোর প্রশ্ন জাগে থাকবো কি তোর কাছে
সারা জীবন সুখে-দুঃখে-
ভালোবেসে চলার পথে থাকবো যে তোর পাশে ।।
#
যখন আমি থাকবো না আর সুন্দর এই পৃথিবীতে
রাখবে কি মোর কথা মনে ?
স্মৃতি গুলো ধুলোয় মিশে থাকবো না আর তোমাতে ।
#
কিছু মানুষ আশা দিয়ে নাচায়
করে চল চাতুরী কতো,
কিছু মানুষ আশা দিয়ে বাঁচায় ।

দাম্মাম, সোমবার
১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।