অণুকাব্য ২৫
- হোসাইন মুহম্মদ কবির ০২-০৫-২০২৪

মিনি শুধু ভাতমাছ নয়
খায় ভাজা চাল ডাল মুড়ি,
মিনি আমার খেলার সাথী
তাই আমি ওরে নিয়ে ঘুরি।
৮/৮/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।