অণুকাব্য ২৮
- হোসাইন মুহম্মদ কবির ২৬-০৪-২০২৪

বিন্দু বিন্দু শব্দ গুচ্ছ
গভীরত্ব দৃষ্টি ভাষা,
তুমিহীন উদাসীন
এ কী সত্যি ভালবাসা?

১১/৮/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।