অণুকাব্য ৩১
- হোসাইন মুহম্মদ কবির ২৬-০৪-২০২৪

জীবন কোনো গল্প নয়
যে ইচ্ছে মতো সাজিয়ে
নিলাম।জীবন তার নিজ
গতিতে চলে,তাই মানুষ
জীবনের হিসাব
কষে মিলাতে অক্ষম।

১৬/৮/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।