অণুকাব্য ৩৪
- হোসাইন মুহম্মদ কবির ২০-০৪-২০২৪

তোমার কণ্ঠ না শুনলে
হৃদয় ভীষণ আগুন জ্বলে,
যত'ই কষ্ট দাও না তুমি
তবু এমন তোমার কথা বলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।