কূ ল
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

কতো জন ছিলো আর কতো জন গেলো, না ফেরার রথে
যে একবার যায় চলে, আসে না আর ফিরে সেই পথে ।
নতুন এসেছে কতো ফুল, আগের অনেক ভুল ।
তবু ডুবে আঁধার চুবে লাগেনি মনে দোল
পায়নি খুঁজে আসল সঠিক কূল ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।