জন্ম বার্ষিকী
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ১৯-০৪-২০২৪

আজকের এইদিনে আধার কপাট খুলে-
মুগদ্ধতা ছড়ায়ে যত ফুলে ফুলে,
মোহিত করেছিলে এই বিশ্ব ভুবন-
হেসেছিলো সবে ব্যথা যত ভুলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।