প্রার্থনা
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ২৬-০৪-২০২৪

অন্তর আমার শুচি করো
ধন্য করো হে
জীবন আমার সার্থক করো
সফল করো হে
কর্মে আমার কর্মঠ করো
স্বস্তি করো হে
যৌবন আমার নিয়ন্ত্রণ করো
স্থির করো হে
রাগ আমার শীতল করো
শিষ্ট করো হে
বিপদে আমায় সবল করো
উদ্ধার করো হে
দুঃখে আমায় ধৈর্য্য ধরাও
সহ্য করাও হে
নীতি আমার সাঙ্গ করো
ন্যায্য করো হে
গুরুতে আমায় মান্য করাও
নম্র করো হে
ইবাদতে আমায় মগ্ন করো
ভক্তি করাও হে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।