নারীর প্রতি
- হাসান আল মাহদী ২৩-০৪-২০২৪

ওগো প্রেয়সী!তোমার প্রতি আমার আজন্ম বিশ্বাস আছে বলে প্রতিটি নিশ্বাসে তোমায় ভেবে যায়।
ভালবাসার পরশ বুলিয়ে অনুভবে
তোমায় খুজে বেড়ায়।
একথা তুমি জানো কি।

এই নশ্বর ধরায় একজন পুরুষের হৃদয়
শুধুমাত্র তার আরাধ্য নারীর তরে,
যার ছোয়াতে সুখ আছে,অালিঙ্গনে জরিয়ে থাকে
সেখানে আর কারো নেই কভু প্রবেশাধিকার।
দুজন দুজনাই যেন একাকার।

ওগো প্রেয়সী! এই পুরুষ হৃদয়ে নিষিদ্ধ জগতের
তুমি মহারাণী, তুমি কামিনী, তুমিই বিজয়িনী।
তোমার রাজত্ব চলে হারদম সেথায়
কভু হারাতে চাইনা তোমায়।
একথা তুমি মানো কি।

ওগো নারী!তুমি চাইলে বাচাতে পারো একটি জীবন
এনে দিতে পারো অজস্র সুখ,
তোমার ভালবাসার পরশে পুরুষ এর কঠিন হৃদয় গলে যায়, ভুলে যায় সকল দুঃখ।
পুরুষ হৃদয় তোমাতে সুখ খুজে পাই।
এই বিশ্বাসটুকু তোমার আছে কি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।