তোমায় ভালোবাসি
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

তবু তোমায় ভালোবাসি যতোই করো আঘাত
তবু তোমার কাছেই আসি যতোই থাকুক ব্যঘাত ।
তোমায় ভেবেই কাটে আমার বেলা
ভুলতে গিয়ে মনে পড়ে যাবে না তো ভোলা।
মনের ঘরে মনটা বাঁধা ইহা বড় তালা
পাগল যে মন মানে নাতো কোন মানা
কেমন আমি তোমার পাগল সবারিই তো জানা ।
তবু দূরে সরে কেনো বলো দাও আমারে জ্বালা
ফিরে এসো বুকের ঘরে দু’হাতে আজ মালা ।

দাম্মাম, সৌদিআরব
আগস্ট ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।