ভালোবেসে তোকেই ছুঁই
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

আমার ভালোবাসার আকাশ যে তার স্বপ্ন রঙ্গীন আশা,
ওড়ে বেড়ায় ঘুরে বেড়ায় মনের সুখে এইতো ভালোবাসা।
আমার একেলা দিনের দোকলা সাথী পেয়েছিলাম তারে,
সে আমার মনের ঘরে বসত করে ভালোবেসে ছিলাম যারে।
ও তোর মনের সাথে মন মিলিয়ে দিলাম আকাশ পাড়ি,
সুখে আছি আমরা দুই জন গড়ে ভালোবাসার বাড়ী।
থাকবো দু’জন এক মনেতে দেহ হউক না দুই,
দিবা-নিশি, সুখে-দুঃখে পাশে থেকে ভালোবাসায় তোকে ছুঁই।
একদিন ছাড়তে হবে এই পৃথিবী আসবে যখন ডাক
দু’জন এক সাথেতে বাঁচবো-মরবো, কথাটি মনে রাখ।
কভু এক জনমে হয় না পূরণ তোর আমার এই প্রণয়
আবার জনম নিয়ে তোকেই চাই, হউক না মহাপ্রলয়।
চল সখি ছোঁয়ে দেখি দু’জন মিলে আকাশের ঐ সীমানা,
সুখের চাবি তুই যে আমার, সারা জীবন থাকবি পাশে করি কামনা।

১২ জুলাই ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

faizbd1
৩১-০৮-২০১৯ ০০:৪৪ মিঃ

অজস্র ধন্যবাদ শুভেচ্ছা প্রিয় #অন্তর ।

wasemul
৩০-০৮-২০১৯ ১৯:৩৬ মিঃ

শুভকামনা রইল প্রিয় কবি