অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

অতি মানবতা ভালো নয়
অতি মানবতা আনবে ডেকে ক্ষয়
অতি মানবতা মানবতা কে দেখায় ভয়
যেমন রোহিঙ্গারা আশ্রিত হয়ে চট্টগ্রাম করতে চায় জয়.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।