কারাগার
- অরিফুর রহমান কাজল ২৬-০৪-২০২৪

অতঃপর আমি এখানে এলাম
প্রচন্ড বিক্ষোব নিয়ে
কিছুটা অর্থবহ কিছুটা নিরাশ্রীত
অতঃপর আমি এখানে এলাম
রুদ্ধদ্বার ভেঙ্গে ফেলে
জীবণের ভয়াবহ ছবি দেখে নিতে
লোকরোল কোলাহল ছাপিয়ে
চারদেয়ালে ছায়াগুলো নাচে
আমার জীবণের সাথে
আলোগুলো অনধকারে
আত্মাহুতি দিল
আকাশ মাটি আর বাতাসের ছুটি হল
একটা আক্ষরিক নামে
আমি আর কারাগার ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।