হে সূর্যশিশির
- মনিরা বাকী ২০-০৫-২০২৪

পোড়াতে তো কেউ কম করেনি
না হয় তুমিও জ্বালিয়ে যেও চিতা !
যদি তাতেও পরিতৃপ্তি না আসে-
বেয়োনেট দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে
রক্তাক্ত করো এ হৃদয় !
যদি তৃপ্ত না হও তাতেও
হে সূর্যশিশির-
পতঙ্গ ভেবে খেয়ে নিয়ো হৃদয় খানিরে !
তবুও তুমি তৃপ্ত হও,
তুমি ভালো থেকো ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanzir
১০-০৬-২০১৩ ১৫:৩৫ মিঃ

বিসর্জণের এই উপাখ্যানটা দারুণ হয়েছে