ধর্ম বলে কিছু নাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

ধর্ম বলে কিছু নাই
ধর্ম হতাশার বাড়ি
কোন কাজে ব্যর্থ হলে
ধর্ম ও স্রষ্টার মাঝে দেই ছাড়ি....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।