অন্যরকম অনুভূতি
- বুলবুল আহমেদ ১১-০৫-২০২৪

তিন কালে কেউ ছিল না রে এই কালি তুই আমার হবি অনুভূতি অন্যরকম ,মেঘ কেটেছে গগনচুম্বী আকাশ তারা অনুভূতি অন্যরকম বনের যেসব কাশফুলেরা বলেছে কে আমার় খুঁজতে তুই কি তাদের সঙ্গী হবি? তাদের সাথে মন হারালে নতুন করে মন ফেরাতে তাদের শুধু সঙ্গী হবী? কেউ ডাকেনি, ডাকলে পারে সাড়া দিব ,তোকেই শুধু সঙ্গে নেব আমার সঙ্গে তুই কি যাবি? তোর সাথে খুব কষ্ট গুলো ভাগ করে এক ডাাঙ্গায় নেব ডাঙ্গায় শুধু কেউ রবে না তুই রবি আর আমি রবো। অন্যরকম অনুভূতি ভেঙে ভেঙে তোকে দেবো আকাশটা না অবাক চোখে লক্ষ্য তারাই ঘুম হারালো রাগ করিস কি ?তুই রাগলে ইতিহাসে থাকবে কি আর ইতিহাসে থাকবে কি আর তুই শুধু কি আর তোর ওই রবি হারিয়ে গেলে সত্তিকারের আমার হবি! জাল বোনা নয় জল ঘোলা নয় নিজল জলে আমায় শুধু হারায় দিলেই তোকে পাবি বদ্ধ দোয়ার ঘুমের ঘরে ধোয়া কিসের কি পুড়েছে কে পোড়ালো সন্দেহ নাই সত্যি বলছি তুই শুধু যে আমার হবি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।