আমরা সবাই ভাব নিয়েছি হামবড়া
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

আমরা সবাই ভাব নিয়েছি হামবড়া
তাই আমাদের মাঝে একতা ছন্নছাড়া,
যদি না আসেন একতার দলে
চলে যান আমায় ছেড়ে কোন না কোন ছলে
অলীক স্বপ্ন দেখাবেন না পাশে আছি বলে
শুরু থেকে আমি একাই চলছি
কিন্তু আপনাদের কি বিবেক কখনো টলে।

আপনারা তো বড়লোক
কিন্তু মনটা তো ছোট্ট লোকের দলে,
আপনাদের দিয়ে কি কোন কাজ হবে
হিংসার আগুন যে আপনার বক্ষে জ্বলে.....

- ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০২-০৯-২০১৯ ১১:২৮ মিঃ

আপনারা তো বড়লোক
কিন্তু মনটা তো ছোট্ট লোকের দলে,
আপনাদের দিয়ে কি কোন কাজ হবে
হিংসার আগুন যে আপনার বক্ষে জ্বলে.....