অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

পৃথিবীর মাঝে একমাত্র মুসলিম ধর্মের মানুষ বেশি হিংসুক, অহঙ্কারী,মূর্খ
কারণ তারা তাদের ধর্মে পূর্ণ বিশ্বাসী
তাদের চেতনা গোঁয়ার এবং বাসি...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।