তোমরা কি আমায় হিংসা করো
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

তোমরা কি আমায় হিংসা করো
নাকি আমার সাফল্য কে
বলে দাও বন্ধুগণ
নাকি তোমাদের মন কৃপণ
নিজেও সফল হতে পারো না বলেই
অপরের সফলতার বিরুদ্ধে করো সমন।

তোমরা যদি না থাকো আমার পাশে
অলীক আশা দিয়েও না নিজের বিবেক যেন তোমায় দেখে না হাসে.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৮-০৯-২০১৯ ১৫:২২ মিঃ

তোমরা যদি না থাকো আমার পাশে
অলীক আশা দিয়েও না নিজের বিবেক যেন তোমায় দেখে না হাসে.....