পৃথিবীর খোঁড়া পথে
- এস আই তানভী ১৮-০৪-২০২৪

চাঁদ ছোঁয়া যায় না
তার জ্যোস্না মাখা যায়,
স্বপ্ন ধরা যায় না
তবু সুখ পাওয়া যায়।

পৃথিবীর খোঁড়া পথে
চলে পোড়া মন,
হৃদয় ভাসে সুখে, বন্ধু;
তোমায় ভাবি যখন।

ব্যস্ততার ভীড়ে সব ভুলে
খুব ভালো থেকো,
নিরন্তর কামনায় বলি আমি
আপন মনে স্বপ্ন আঁকো।
-----------------
১০/০৯/১৭ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
১৫-০৯-২০১৯ ১৪:৩০ মিঃ

খুব ভালো থেকো