আমরা বাঙালি চাই না কারো মঙ্গল
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

আমরা বাঙালি চাই না কারো মঙ্গল
সবার কাজে সৃষ্টি করি দঙ্গল,
আমরা বাঙালি বিশ্বের শ্রেষ্ঠ হিংসুক
শুধু পারি কারো সফল কাজের ধরাতে অসুখ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।