তোমার জন্য...দুই
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

আলোর চেয়ে দ্রুত বেগে আসবো আমি ছুটে,
তারা থেকে সকল আলো আসবো নিয়ে লুটে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।