অভিসার
- অরিফুর রহমান কাজল ১৮-০৪-২০২৪

ধীরে স্নিগ্ধ জোছনায়
ঊর্বশী চলিল অভিসারে।
পীনোন্নত বক্ষ যুগল
নিঃশ্বাসে হাসে
ক্ষীণতনু যৌবনা
মহুয়া সুবাসে
আমি হেরিনু তারে
বসনা বিহীন
সিক্ত ঊরুসন্ধি
কামনায় অধীর
মুক্ত কেশবিন্যাস
নিতম্ব ছুঁয়ে
চুমিছে পৃষ্ঠদেশ
আমার অনুভবে
রতির আগ্রহে
কম্পিত অধরে
ঊর্বশী চলিল অভিসারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।