শরীরী ৩
- আতিক রহমান ২৯-০৩-২০২৪

কোন নগ্নতাই অশ্লীলতা নয় ,
তোমার আটসাঁট বাঁধা ব্রার নীচে স্তনবৃন্ত ,
কামুক পুরুষ সেখানে দেখবে টগবগে কামনার উল্লফন ,
ধার্মিক দেখবে শিশুর আহার ,
আর নপংসুকের চোখে তা শুধুই মাংসপিণ্ড ।

কোন নগ্নতাই অশ্লীলতা নয় ,
তোমার শরীরের প্রতি বর্গইঞ্চিতে ফোটে শৈল্পিক মাধুর্যতা
চিত্রকরের তুলির আঁচরে ,
তোমার প্রতিটি লোমকূপে কবি খুজে পায়
নতুন নতুন শব্দের ঠিকানা ,
আর বিজ্ঞাপনদাতার দৃষ্টিতে রহস্যময়ী দেহটা হয়
মোড়কবিহীন পণ্য ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।