আমিও দিন গুনি
- এস আই তানভী ১৯-০৩-২০২৪

জানি তুমি ছটফট করছো
রাত জেগে জেগে শুধু ভাবছো আমার কথা
লুকিয়ে কাঁদছো রাত্রীর গভীরে
দিন গুনে যাচ্ছো প্রতিটা মুহূর্ত ;
আর ভাবছো- আমি বুঝি ভুলে গেছি তোমাকে!

পাগলী আমার, আমারও যে কাটে না সময়
দিনের কাজ শেষে যখন
অবসরে থাকি বসে; তোমাকেই ভাবি।
কবে ফিরবো তোমার কাছে- আমিও দিন গুনি
কেউ পথ চেয়ে আছে আমার জন্য-
আমি খুব অনুভব করি---
_____________
১১/০৯ /১৮ইং
(দূর দেশে বসে)
বাউশিয়ার চর, গজারিয়া, মুন্সিগঞ্জ, ঢাকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
১৫-০৯-২০১৯ ১৪:২৯ মিঃ

দুজনেই অপেক্ষায়