জুমার দাওয়াত
- ওয়াসিমুল বারী অন্তর - আল্লাহ যাদের গান ২০-০৪-২০২৪

আজ শুক্রবার এই বদ্ধ দুপুরে ,
ছোটছে বালক যাচ্ছে কিশোর ,
জুমার দাওয়াতে।
ইসলামেরর এই শান্তির ডাক ,
জীবন করে ধন্য !
প্রার্থনা আর ত্যাগ প্রভু
শুধুই তোমার জন্য।
আমরা আজ ক্ষমার জন্য ,
তোমার কাজে মনদিয়েছি ,
দুঃখ মোদের , সুখ মোদের
তুমার জন্য মরতে রাজি।
মুয়াজ্জিনের মিষ্টি সুরে ,
দিচ্ছে মোদের হাক ,
শুক্রবারের দিনটি মোদের ইবাদতে যাক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
২৩-১০-২০১৯ ১৩:২৫ মিঃ

বেশ লেগেছে শুভেচ্ছা কবি ।