হারিয়ে যাবো মহা শূন্যে
- এস আই তানভী ১৯-০৩-২০২৪

হৃদয়ের কথা যদি না রাখো-
স্বপ্ন দেখা ছেড়ে দিবো
অসৌন্দর্যের বিরুদ্ধে গড়বো না ফুলের বাগান
লিখবো না নতুন কোন কবিতা, সুখের গান
কখনোই গাইবোনা। হৃদয় কে বারবার
করবো আঘাত- কুড়াবো না এক মুষ্টিও আদর।।

যদি না রাখো হৃদয়ের কথা
তবে এই জীবন নিসর্গ সবই বৃথা
নদী-সাগর-সমুদ্রের বুকে আগুন জ্বালাবো
নীলাকাশের তারাগুলি পুড়িয়ে ফেলবো
করে ফেলবো অক্সিজেন কে বিষাক্ত
নিজেকে করে রক্তাক্ত
তোমাকে না পাওয়ার জ্বালা যন্ত্রণা ভুলে
যাবো চলে, আমি যাবো-ই চলে
সত্যি, যাবো হারিয়ে নীল মহাশূন্যে
আমার জন্যে
কেঁদোনা, দুঃখ করো না সেদিন
কত ভালো বেসেছিলাম- জানবে যেদিন।
____________
২৫/১০/০৭ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
১৫-০৯-২০১৯ ১৪:২৮ মিঃ

প্রেমের টান এমনই হয়