সঞ্চিতি
- সোহরাব হোসেন - অণুকাব্যের মেলা ২৫-০৪-২০২৪

মর্মর গানে
ব্যথিতের চয়ন,
এতোটা কেন!

#হাইকু
১৭ আগস্ট, ২০১৯
পতেঙ্গা সৈকত, চট্টগ্রাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।