অনর্থবহ
- অরিফুর রহমান কাজল ২৯-০৩-২০২৪

অলমিস মধরে লিবনে অকর,
অরনিস চমরে বিবাশে শবর।
তুর ত্রতি মিধা বিতি,
বরুনায় যবপতি,
বিবাশে শবর।
অলমিস তুর নধে,
কিঙ্করি শবর রদে,
শবাধির করুনদে,
বুভাসে মধরে লিবানে অকর।
অরনিস চমরে বিবাশে শবর।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।