‘হাউ স্যাড’
- অরিফুর রহমান কাজল ২৯-০৩-২০২৪

কতরূপ স্নেহ করি
চিরশ্যাম নাম ধরি,
‘ফেসবুকে’ ঘর করি
বসে থাকি প্রতীক্ষায় !

তুলে ধরি তব তরে
কত স্মৃতি বেদনা;
অপেক্ষার প্রহর গুনে,
তোমারে খুঁজি মনে মনে।

অচিন লোকের ভীড়ে
‘কমেন্ট’ পাহাড় গড়ে;
চিরচেনা মুখখানা
কেন এসে ‘লাইক’ করেনা ?

‘রিজেক্ট’ ‘এ্যাড ফ্রেন্ড’,
‘হাউ স্যাড’! ‘দি এন্ড।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

arifur
৩০-১২-২০১৫ ০১:১৮ মিঃ

ফেসবুক খুলি প্রথম ‘EVERGREEN' নাম দিয়ে, তাই মজা করেই লিখেছিলাম কবিতাটা !

kobisabujahmed
২০-০১-২০১৫ ০৭:৩৩ মিঃ

fine lekha fine anttu mill thanks

sudip
২৫-০৭-২০১৪ ০৮:৫৭ মিঃ

Mind korbe na - ai sob kobita ki na liklei nai ! Likun aro valo likun. Shuvo kamona apnar jonno.