পথের সঙ্কট
- অরিফুর রহমান কাজল ২০-০৪-২০২৪

আমার সচল যান্ত্রিকতা
শুধু মুখোশধারী প্রেতাত্মা
আনাড়ী চালকের চালনাধীণ
আমার সকল স্বত্ত্বা
লক্ষ যোজন দূরে স্তিমিত ভবিষ্যত
পরিহাসের উপমায় ভরা
আনাড়ী চালকের কাঁপা হাত
পাবেনা সীমান্ত পেরোবার ভরসা
কন্টকাকীর্ণ অনতি প্রশস্থ পথ
ভবিষ্যত পরিক্রমে সংগীন !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।