অসম্পাদিত ভালোবাসা
- জুবায়েদ ইবনে সাঈদ ১৯-০৪-২০২৪

বিশাল পৃথিবীর ঘন বাক্যবনে,
তোমায় আজো খুজে ফিরি আনমনে,
আমি আজ পথের পথিক তোমারি সন্ধ্যানে!!

জানি তোমায় পাবো না কবু বৃথা মোর চেষ্টা-
এভাবেই কোনো একদিন পূথিবী ছেড়ে বিদায় নিবো।
হাওয়াই মিলিয়ে যাবে শেষ নিশ্বাসটা।

সেদিনও কি বলবে তুমি বয়সটা আমার কম ছিলো ?
হ্যাঁ হতে পারে তোমার চেয়ে বয়সটা ছিলো আমার কম-
তবে বিশ্বাস করো,
ভালোবাসাটা যতটুকু থাকার ততটুকুই ছিলো একদম!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvir_Habib_Siam
২৯-০৯-২০১৯ ০১:৪৫ মিঃ

অনেক সুন্দর...