বেওয়াফা মাশুক
- মুজতাহিদ বিল্লাহ্ ২০-০৪-২০২৪

বললে নূপুর সামলে রাখো
মাতাল হচ্ছে মন,
মরণ সাথী হবে আমার
বাধিলে বন্ধন।
তোমার দেওয়া প্রেম পেয়ালা
পীয়ে নিলাম আমি,
বদলে যাওয়া ঋতুর মত
বদলে গেলে তুমি।
অনুভূতি সব শূন্য এখন
স্মৃতিসব বোবা নুরি,
টুটেছে মায়ার নাটাই-সুতো
উড়ে না প্রেম ঘুড়ি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।