নীল শাড়ী
- জুবায়েদ ইবনে সাঈদ ২৯-০৩-২০২৪

সায়রে যেও না তুমি,
নীল শাড়ি ভিজে যাবে।
একবার যদি হারিয়ে যাও-
কোথাও খুজে পাবে?
তোমার সেই হারিয়ে যাওয়া সিনানে
আঘাত হানিবে আমার মনে!
ভেবে কি দেখেছো কখনো?
কেমন হবো আমি-
তোমায় পাবো না যখনো!
রচনাকাল:০২/০৩/২০১৯ ইং
রাঘবপুর সদর ময়মনসিংহ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

wasemul
৩০-০৯-২০১৯ ০৯:৪৯ মিঃ

অপরুপ সুন্দর কবিতা

almamun1996
২৯-০৯-২০১৯ ২৩:৪৬ মিঃ

সুন্দর। আপনার বাড়ি ময়মনসিংহ?