অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

মানবতার গান গাই
অথচ নিজের মানবতা নাই,
সেলিব্রিটি হওয়ার জন্য
মানবতার কথা বলে মিডিয়ার পিছনে ছুটি হয়ে হন্য....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।