নীল
- বিদায় বেলা - স্নিগ্ধতার পরশ ২৫-০৪-২০২৪

নীলপরী তুমি নীল আকাশে উড়ে ভাসো,
স্বপ্নে বিচরণ করো,
বেদনার নীল পাহার নিয়ে কতো রাত ভাবনায় জাগি,
ভাবনায় তুমার নিঃশ্বাস পরে আমার ঘাড়ে,
শত আবেগ মাখা হৃদয় নিয়ে
যে চুম্বন রেখা একে দিবি!
সেখানে তুমার নিশ্বাস হয় ঝড়ো,
অনুভব হয় এলোমেলো চুলের মৃদু স্পর্শ।
নীল পরী তুমি নীল আকাশে উড়ে ভাসো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।