আমি তোমার অকর্মা স্বামী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

আমি তোমার অকর্মা স্বামী
আমায় তুমি ছুঁইও না
আমি যে তোমার মা-বাবার
কাছে অদামি।

আমি তোমার অকর্মা স্বামী
তোমায় দিতে পারি না কিছু,
আমি তোমায় এ্যাত্তদিন
খেয়েছি হয়ে বিচ্চু।

আমি তোমার অকর্মা স্বামী
নেই যে আমার কোন গুণ,
আমার যা গুণ আছে তা তোমার কাছে
যে আগুন...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।