তোমার আর ডাকবো না
- সৌরভ হালদার ২০-০৪-২০২৪

তোমার আর ডাকবো না
এসকেএইচ সৌরভ হালদার

তোমার আর ডাকবো না
এমন করে
মনকে সাড়া দেয় না
ভালোবাসার ঘোরে।

তোমাকে একলা মনে
আপন করে
নিজের মনে বাঁধধে গিয়ে
আপন কে যে বাঁধে কেবল
আপন ভোরে।
যখন আমি ডাকবো তোমায় ,
ফুলের মাঝে আসবে তুমি
প্রজাপতির ন্যায় প্রজাপতির মতো।

এই চিন্তাই করি সারাক্ষণ
কেবল তোমার মাঝে থাকতে চাই
এই ভুবন জুড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।