আমি পারবো না তোমায় সত্য বলতে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

আমি পারবো না তোমায় সত্য বলতে
তাই ছলের বাহানা দিয়ে তোমার সঙ্গে চাই চলতে,
আমি খুব ব্যস্ত
আমার হাতে অনেক কাজ আছে ন্যাস্ত
ক'দিন যাক সংগঠনের পক্ষে কাজ করবো এই দিলাম তোমায় আশ্বস্ত।
এভাবে চলে যায় ক্ষণ
ব্যস্ততায় থাকে সে
আবার ক'দিন পর জিজ্ঞেস করলে বলে আশ্বাস দিলাম কখন.....?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৬-১০-২০১৯ ১৯:০৬ মিঃ

আমি পারবো না তোমায় সত্য বলতে
তাই ছলের বাহানা দিয়ে তোমার সঙ্গে চাই চলতে,