ছাত্র রাজনীতি করতে হবে বন্ধ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

ছাত্র রাজনীতি করতে হবে বন্ধ
ছাত্র রাজনীতি মানে দ্বন্দ্ব,
ছাত্র রাজনীতি শিক্ষা ব্যবস্থা কে করেছে হ-য-ব-র-ল
বন্ধ করো ছাত্র রাজনীতি ছাত্রের মস্তিষ্কে ফলাও জ্ঞানের ফসল.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।