নিমন্ত্রণ
- বিদায় বেলা - স্নিগ্ধতার ছুয়া ২৬-০৪-২০২৪

একাকী মুহুর্তে আনমনা মন
ভাবনায় আসে কতো কথা,
নিরব ভাবনায় অশ্রু জলে সিক্ত দুই নয়ন।
সেই একাকী মুহুর্তে, খানিকটা সময় ,
পাশে থাকার রইল আমন্ত্রণ।

সেই পোরনো স্মৃতি, মধুময় সময়ক্ষন,
মন হারায় নব্য-প্রেম স্মৃতি জালে।
একাকীত্বের যন্ত্রণায় শুরু হয় বুকে ব্যাথা,
এ ব্যাথায় পুড়বে অন্তহীন,
তুমিহীনা হবে না নিবারন।
সেই নব্য প্রেম স্মৃতি জালে একবার
ঘুরে আসার জন্য রইলো তুমায় আমন্ত্রণ।

দিনের সূর্য অস্তমিত প্রায়,
আলো আধারে হারায়,
চাঁদের আলো আলোকিত হয় ভোবন,
জোনাকীরাও জ্বলছে নিভু নিভু

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।