অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

ধর্ম মানুষের মনে অশান্তি করছে চাষ
ধর্ম নিয়ে চলছে লড়াই
অশান্তির ঘূর্ণিঝড়ে সহস্র কোটি
মানুষ হয়েছে লাশ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।