মনটা অশান্ত
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

মনটা অশান্ত
মনটা যেন কারো উপর ক্ষান্ত,
মনটা ভালো নেই
মনে কোন ভালবাসার দ্যুতি নেই......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।